ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. উৎসব
  5. ঐতিহ্য
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম
  13. নির্বাচন
  14. পরিবেশ
  15. প্রবাস

মনপুরায় ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন নিজাম উদ্দিন মিয়া

মনপুরা (ভোলা) প্রতিনিধি।। দ্য স্টার নিউজ
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

ভোলার মনপুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম উদ্দিন মিয়া। কমিশন ঘোষিত প্রথম ধাপের নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন জুড়ে উৎসবের আমেজ বইছে। উৎসব মূখর পরিবেশে শতশত ভোটার-সমর্থক সাথে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় উপজেলা নির্বাচন অফিসে এসে তিনি মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহন করেন উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার অনিমেষ কুমার বসু।

এসময় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান প্রার্থী নিজাম মিয়ার বাবা মোঃ মফিজ মিয়া, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, বিশিষ্ট সবাজসেবক ইমরান মিয়া, কামরান মিয়া, বোরহান উদ্দিন, আন্দির পাড় মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সবুর উদ্দিন, মোঃ করিম মিয়া প্রমূখ।

এছাড়াও সকাল থেকে দুটি ইউনিয়নের একাধিক মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে প্রথম ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলায় ১ নং মনপুরা ও কলতলী দু’টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে ৯ মার্চ।

তফসিল ঘোষনার পর থেকে মনোনয়ন পত্র জমা দেয়ার সুযোগ থাকলেও প্রার্থীরা ফরম সংগ্রহ করে কাগজপত্র গুছিয়ে ১১ ফেব্রুয়ারি থেকে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন। আজ বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। তাপর যাচাই বাছাই শেষে প্রার্থীদেরকে প্রতিক বরাদ্ধ দেয়া হবে বলে জানিয়েছে নির্বাচন অফিস।


সংবাদটি শেয়ার করুন....